সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শাবি শিক্ষার্থী বুলবুলের জন্মদিন ছিলো আজ, সহপাঠীরা বিমর্ষ

যেই দিনে ক্যাম্পাসে সহপাঠীদের সঙ্গে কেক কাটার কথা ছিলো, কথা ছিলো আনন্দ-উচ্ছ্বাস আর হই-হুল্লোড় করার- সেই দিনে নিঃসঙ্গ কবরে লাশ শুয়ে আছেন বুলবুল আহমদ।

গত সোমবার ছিনতাইকারীদের ছুরিকাঘাতের খুন হওয়া সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বুলবুলের (২২) জন্মদিন ছিলো আজ (বৃহস্পতিবার- ২৮ জুলাই)। এই দিনের আগেই চিরতরে তাকে হারিয়ে বাকরুদ্ধ সহপাঠী, বন্ধু-বান্ধবীরা। অনেকেই ডুকরে কাঁদছেন।

শাবিপ্রবি’র শাহপরান হলের যে কক্ষে (২১৮) বুলবুল থাকতেন, সেই কক্ষেই থাকেন সহপাঠী আবদুল্লাহ আল রোমান। তিনি বলেন- ‘মনে মনে পরিকল্পনা করে রেখেছিলাম, বুলবুলের এবারের জন্মদিনটি আমরা রুমমেট ও ঘনিষ্ঠজনেরা ঘটা করে পালন করব। জন্মদিনের কেক কাটার জন্য আমরা কয়েকজন আলাপ করে একটা রেস্টুরেন্টও বাছাই করে রেখেছিলাম। তবে বুলবুলকে চমক দিতে সেটা তাঁকে জানাইনি। এখন সেই আমাদের বড় চমক দেখিয়ে ছেড়ে চলে গেল। কষ্টে বুক ফেটে যাচ্ছে।’

তিনি বলেন, বেঁচে থাকলে আজ বৃহস্পতিবার বুলবুলের জীবনের ২২ বছর পূর্ণ হতো। রাত ১২টায় তার জন্মদিনের ক্ষণ শুরু হওয়ার পর থেকেই বিগত বছরের জন্মদিন উদ্‌যাপনের স্মৃতি চোখে ভাসছে। আমরা গুমরে গুমরে কাঁদছি।

বছর ঘুরে জন্মদিন এলেও অন্যান্য বছরের মতো এবার আর তাঁকে ঘিরে উচ্ছ্বাস নেই। আনন্দের বদলে এখন সহপাঠীদের মন ছেয়ে আছে বিষাদে। বুলবুলের স্মৃতিচারণা করে তাঁরা শুধু আক্ষেপ করছেন আর কাঁদছেন।

গত সোমবার (২৫ জুলাই) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী গাজিকালুর টিলার পাশে ছুরিকাঘাতে খুন হন শাবিপ্রবির লোক প্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র বুলবুল আহমেদ। তখন টিলায় তার সঙ্গে ওই বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীও ছিলেন।

বুলবুল আহমদ খুনের ঘটনায় ওই রাতেই বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মুহাম্মদ ইশফাকুল হোসেন বাদী হয়ে জালালাবাদ থানায় একটি মামলা দায়ের করেন। এরপর সন্দেহভাজন তিনজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

গতকাল বুধবার পুলিশ সংবাদ সম্মেলন করে জানায়- ছিনতাইয়ের উদ্দেশ্যেই বুলবুলকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আটক তিনজনকে গ্রেপ্তার দেখায় পুলিশ। তাদের মধ্যে কামরুল ইসলামের বাড়ি থেকে বুলবুলের মোবাইল ফোন ও হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করে। বুধবার সন্ধ্যায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন আবুল হোসেন। বাকি দুজনকে আজ (বৃহস্পতিবার) বিকালে আদালতে তোলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: